জনগণ সিদ্ধান্ত নেবে কারা ক্ষমতায় থাকবে: আহম্মদ হোসেন

জনগণ সিদ্ধান্ত নেবে কারা ক্ষমতায় থাকবে: আহম্মদ হোসেন

চ্যানেল নিউজ : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন বলেছেন, বিএনপি নির্বাচনে অংশ নিতে চাইলে নেবে। তবে আগুন-সন্ত্রাস করলে বিএনপি-জামায়াত জনগণের কাছ থেকে রক্ষা পাবে না।
তাদের শেষ পরিণতি ভোগ করতে হবে।
শুক্রবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে জেলা আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আল মামুন সরকারের স্মরণে আয়োজিত শোক সভায় এসব কথা বলেন তিনি।
বিএনপিকে উদ্দেশ্য করে আহম্মদ হোসেন বলেন, বিদেশে ঘুরে লাভ নেই, বিদেশিরা ক্ষমতায় উঠাতে পারবে না। দেশের মূলশক্তি হচ্ছে জনগণ। তারা সিদ্ধান্ত নেবে কারা ক্ষমতায় থাকবে।
তিনি আরও বলেন, মাছ যেমন পানি ছাড়া বাঁচতে পারে না, তেমনি একটি গণতান্ত্রিক দল নির্বাচন ছাড়া বাঁচতে পারে না। এ কথা বিএনপির অনুধাবন করা উচিত।
তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধুর সৈনিকেরা যুদ্ধে গিয়ে হেরে আসে না, হারতে জানে না। সামনে অগ্নি পরীক্ষা সেই পরীক্ষায় আবার জিততে হবে। চ্যালেঞ্জিং এই সময়ে মরে যাব তবে গণতন্ত্রকে খুন করতে দেব না। পাকিস্তান মার্কা স্বাধীনতা আনতে দেব না। সরকার বহির্ভূত কোনো সরকার আসতে দেব না।
সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভুঁইয়া, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।
এছাড়াও সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

One response to “জনগণ সিদ্ধান্ত নেবে কারা ক্ষমতায় থাকবে: আহম্মদ হোসেন”

  1. osg 777 says:

    Hello to every body, it’s my first pay a quick visit of this weblog; this webpage consists of amazing and
    actually excellent data in favor of readers.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536